Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেখার কেউ নেই

রানীশংকৈলে পৌর মার্কেট

আশরাফুল আলম, রানীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে শিবদিঘী পৌর মার্কেটে মাছ হাটিসহ বয়লারের দোকানের সামনে ময়লা, কাদাপানির দুর্গন্ধে নাকাল অবস্থা। বয়লার মুরগির দোকানের সামনের রাস্তায় মুরগির নারি ভুড়ির লোভে বেওয়ারিস কুকুরের উৎপাত দিনদিন বাড়ছে। মানুষ চলা চলে বেঘাত সৃষ্টি হচ্ছে। বাজারের ক্রেতাদের আশংকা যে কোন মুহূর্তে কুকুরের কামড়ে আহত হতে পারে জনগণ।
এদিকে পৌর সৌচাগারটি অস্বাস্থ্যকর হয়ে পড়েছে। ফলে পাশের মাদরাসার টয়লেট, ব্যাথরুম ব্যবহার করছে ব্যবসায়ী মহল। এতে করে মাদরাসার শিক্ষার্থীদের শিক্ষার পরিবেশ ব্যাহত হচ্ছে বলে মাদরাসার কর্তৃপক্ষ মন্তব্য করেছেন।
উপজেলা প্রধান ফটকের সামনের সড়কে পৌর মার্কেটের কাঁচাবাজারটি নিত্যদিন জমে উঠছে। মহাসড়কে যানজটের কারণে ইতোমধ্যে সড়ক দুর্ঘটনায় ২ পথচারীর প্রান হারান।
এতে পৌর কর্তৃপক্ষের সুদৃষ্টি দেয়া উচিত বলে মনে করছেন ব্যবসায়ী মহলসহ স্থানীয়রা। এ প্রসংঙ্গে মেয়র আলমগীর সরকার বলেন, ইতোমধ্যে ব্যবসা অনুযায়ী দোকানগুলো সিরিয়াল করা হবে। সেই সাথে সংশ্লিষ্ট ইজারাদারকে নির্দেশ দিয়েছেন রাস্তার ওপর কোন যানজট যেন না থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ