Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবশেষে বরিশালে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু

নতুন বরাদ্দ না এলে আজই শেষ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ১২:২৩ এএম

 

বরিশাল মহানগরীতে প্রথমবারের মত ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু করেছে রাষ্ট্রীয় বাণিজ্য সংস্থা (টিসিবি)। তবে মাত্র ১০ টন পেঁয়াজ বরাদ্দ করায় আজই তা শেষ হয়ে যাবে। নতুন করে সরবরাহ না করলে আগামীকাল থেকে নগরীতে আর কোন পেঁয়াজ বিক্রি করতে পারবে না টিসিবি।
গতকাল ভোরে সড়ক পথে ১০ টন পেঁয়াজ বরিশালে পৌঁছার পরে ৫টি ট্রাকে ১ টন করে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিক্রি কার্যক্রম শুরু হয়। দিনভরই প্রতিটি ট্রাকের পেছনে অগনিত নারী-পুরুষ ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকে এক কেজি পেঁয়াজ কিনতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেছেন।
তবে আজ এ ১০ টন পেঁয়াজ বিক্রি শেষ হয়ে যাওয়ায় নতুন করে আবার কবে আসবে, তা বলতে পারেনি টিসিবির বরিশাল ডিপোর দায়িত্বশীল কর্মকর্তা। এমনকি বিভাগের প্রতিটি জেলা ও উপজেলাগুলোতেও টিসিবির পেঁয়াজ বিক্রি কার্যক্রম শুরুর দাবি থাকলেও এ ব্যাপারে কোন কিছু বলতে পারেনি সংস্থাটির ওই কর্মকর্তা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ