Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সাঘাটায় চর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের দিঘলকান্দির চর থেকে সুমি খাতুন (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর দেড়টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
এলাকাবাসী এবং হলদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ফজর আলী জানান, ভোরে সুমিকে অচেতন অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে তার স্বামী আলমগীর চিৎকার করে ওঠেন। এসময় আশপাশের লোকজন এসে এ অবস্থা দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
সুমি খাতুন একই উপজেলার উত্তর দিঘলকান্দি গ্রামের শুকুর উদ্দিনের মেয়ে। গতবছর একই গ্রামের জোব্বার হোসেনের ছেলে আলমগীর হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসারে কলহ লেগেই ছিলো।
সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ