Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিকরগাছায় ভ্যান চালককে হত্যা চেষ্টা

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের ঝিকরগাছায় ভ্যান চালককে গলা কেটে হত্যার চেষ্টা করেছে তিন যুবক। আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার রাজাপুর বাঁওড়ের কাছে এ ঘটনা ঘটে। আহত ভ্যান চালক আল আমিনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে জাহিদুল ইসলাম নামে এক যুবক আটক করেছে পুলিশ।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ৮টার দিকে ঝিকরগাছা পৌরশহরের বেলেবটতলা এলাকার আল আমিন ভ্যান নিয়ে রাজাপুর যাচ্ছিল। এ সময় একই উপজেলার শরণপুর এলাকার জাহিদুল, ইজাজুলসহ তিনজন তাকে ধরে রাজাপুর বাঁওড়ের পাশে নিয়ে হত্যা চেষ্টা করে। তার চিৎকারে এলাকার লোকজন এসে রক্তাক্ত অবস্থায় আল আমিনকে উদ্ধার করে এবং জাহিদুলকে আটক করে পুলিশে দেয়।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা খবির আহমেদ বলেন, ‘ভ্যান ছিনতাইয়ের জন্য চালককে হত্যাচেষ্টা করা হয়েছে। এ ঘটনায় জাহিদুল নামে এক যুবককে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ