Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা মেডিক্যালে শিক্ষার্থীদের সংবর্ধনা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

মেডিকেলে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ সাতক্ষীরা জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১ টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ এক্সাম হলে এই অনুষ্ঠান হয়। স্বাস্থ্য বিভাগ সাতক্ষীরার আয়োজনে সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এমপি রবি বলেন, সাতক্ষীরার মাটি অত্যন্ত উর্বর। এটি সম্ভাবনাময়ী জেলা। সাতক্ষীরা জেলাকে উন্নয়নে সামগ্রীক দিক দিয়ে এগিয়ে নিতে আগে আমাদের মানসিকতার পরিবর্তন করতে হবে। আমাদের মানসিকতার পরিবর্তন করলে অন্যান্য জেলার থেকে সাতক্ষীরা জেলা আরও এগিয়ে যাবে।

সাতক্ষীরা মেডিকেল কলেজের সফলতা খুবই ভালো উল্লেখ করে তিনি বলেন, ডাক্তার, নার্স, শিক্ষার্থীসহ সকলকে আরও আন্তরিক হয়ে রোগীদের সেবা দিতে হবে। এই মেডিকেল কলেজ থেকে শিক্ষার্থীরা তাদের উন্নত শিক্ষা ধারণ করে একজন ভালোমানের ডাক্তার হয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করবে। সাতক্ষীরাসহ দেশের সুনাম বয়ে আনবে তরুণ প্রজন্মের এসব ডাক্তাররা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক এম.এম মাহমুদুর রহমান, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. কাজী হাবিবুর রহমান, খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ, সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্ত¡াবধায়ক ডা. মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান¡ মো. আসাদুজ্জামান বাবু, জেলা স্বাচিবের সাধারণ সম্পাদক ডা. মানোয়ার হোসেন, ডা. গোলাম মোস্তফা প্রমুখ। অনুষ্ঠানে মেডিকেলে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ সাতক্ষীরা জেলার ৪০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ