Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘এক্রিলিস্ট’ জাতীয় এক্রেল প্রতিযোগিতা

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টার ও ফিনান্স ফোরামের উদ্যোগে ‘এক্রিলিস্ট’-প্রথম জাতীয় এক্রেল প্রতিযোগিতা সম্প্রতি ইউনিভার্সিটির নিজস্ব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম রিজওয়ান খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিয়ার রহমান, আইডিএলসি ফিনান্স লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক আরিফ খান ও রিহাবের সাবেক প্রেসিডেন্ট এবং বিল্ডিং ফর ফিউচার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার তানভিরুল হক প্রবাল। প্রতিযোগিতায় দেশ সেরা ২৮টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে ২৫৫ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সোহানা হায়দার, ১ম রানার আপ হয় আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আহনাফ তাহমিদ এবং ২য় রানার আপ হয় নর্থ সাউথ ইউনিভার্সিটির রাজমি হিসাম আবির। প্রতিযোগিতা ৩টি রাউন্ডে অনুষ্ঠিত হয়। ১ম রাউন্ডে অনলাইন কুইজের মাধ্যমে প্রথম ৪২ জন প্রতিযোগী ২য় রাউন্ডের জন্য নির্বাচিত হয় এবং ২য় রাউন্ড থেকে নির্বাচিত প্রথম ১০ জন প্রতিযোগী ৩য় এবং ফাইনাল রাউন্ডে অংশগ্রহণ করে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘এক্রিলিস্ট’ জাতীয় এক্রেল প্রতিযোগিতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ