Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে দরিদ্রদের মধ্যে গৃহায়ন ঋণ বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ব্যাংক গৃহায়ন তহবিলের আর্থিক সহযোগীতায় গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা গ্রামাউস ফুলপুর উপজেলার দরিদ্র মানুষের জন্য ১টি সুন্দর মানসম্মত আবাসন সুবিধা নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গ্রামাউস গত সোমবার বিকালে ফুলপুর অফিস চত্বরে দরিদ্র মানুষের মাঝে গৃহায়ন ঋণ বিতরণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থেকে দরিদ্রদের মাঝে গৃহায়ন ঋণ বিতরণ করেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম।
গ্রামাউস এর নির্বাহী পরিচালক মো. আব্দুল খালেকের সভাপতিত্বে ও পরিচালক মো. ফজলুল হকের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, পয়ারী ইউপি চেয়ারম্যান মফিদুল ইসলাম, ফুলপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সাংবাদিক নুরুল আমিন, সাংবাদিক মো. খলিলুর রহমান, প্রমুখ। এতে ৩০ জন ঋণ গ্রহীতাকে ৭০ হাজার টাকা করে চেক দেয়া হয়, তারা হলো ফুলপুর উপজেলার মোছা. জোসনা, হেপী আক্তার, জান্নাতুল ফেরদৌস, আলমগীর হোসেন, সাজেদা খাতুন, রুমা সাংমা, ববিতা সাংমা, দেবী মারাক, হাতেম আলী, জজ মিয়া, নাসরিন আক্তার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ