Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মংলা-খুলনা মহাসড়ক এলাকা থেকে বিপুল ভারতীয় শাড়ি জব্দ

প্রকাশের সময় : ২১ জুন, ২০১৬, ১২:০০ এএম

মংলা সংবাদদাতা : মংলা-খুলনা মহাসড়ক থেকে মঙ্গলবার গভীর রাতে প্রায় ৫০ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ করেছে কোস্ট গার্ড। এসময় আটক করা হয় কাপড় বহনকারী একটি পিকআপ গাড়ি। জব্দ হওয়া ওই শাড়ি কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে।
কোস্ট গার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লে. ফরিদুজ্জামান খান জানান,মঙ্গলবার গভীর রাতে মংলা -খুলনা মহাসড়কের টোল প্লাজা এলাকায় একটি পিকআপ গাড়িতে অভিযান চালান হয়।এসময় তাদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায় এবং ওই সময় অবৈধ ভারতীয় বিলাস বহুল শাড়ি ও পিকআপ জব্দ করা হয়। ভারতীয় শাড়ি আনুমানিক মূল্য ৫০ লাখ টাকার। ভারত থেকে ওই শাড়ি পাচার হয়ে আসে বলে কোস্ট গার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লে. ফরিদুজ্জামান খান দাবি করেন ।
তিনি দাবি করেন ,ইদানীং কালে খুলনাসহ আশপাশ এলাকায় অবৈধ ভারতীয় কাপড়ের চোরাচালানী বৃদ্ধি পাওয়ায় বাগেরহাট, খুলনা সাতক্ষীরা এলাকায় কোস্ট গার্ড পশ্চিম জোন টহল জোরদার করেছে ।তাছাড়া পবিত্র ঈদ উপলক্ষে চোরাচালানীর আনাগোনা ও কার্যক্রম তুলনামূলক বৃদ্ধি পেয়েছে। চোরাচালানী বন্ধে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ