Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিংড়ায় ভুয়া চিকিৎসকের কারাদন্ড

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নাটোরের সিংড়ায় আব্দুস সালাম নামের এক ভূয়া ডাক্তারের ১ বছরের কারাদন্ড দিয়েছে মোবাইল কোর্ট। ডাক্তার আব্দুস সালাম দীর্ঘদিন থেকে উপজেলার বালুয়া বাসুয়া এলাকায় পলিপস এন্ড পাইলস সেন্টারের সাইনবোর্ড টাঙিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তাকে কারাদÐ দেয়া হয়।
জানা যায়, গত রোববার রাতে সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্তÍ কুমার মাহাতো ডাক্তার আব্দুস সালামের চেম্বারে মোবাইল কোর্ট পরিচালনা করে। এ সময় ডাক্তার আব্দুস সালাম প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হওযায় ভূয়া চিকিৎসক হিসেবে আখ্যায়িত করে তাকে ১বছরের কারাদÐ দেয় মোবাইল কোর্ট। পরে পেট্রোবাংলা এলাকার সেবা মেডিকেলে মোবাইল কোর্ট পরিচালনা করে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও দীপ মেডিকেল সার্ভিসেস ও দেশ মেডিকেল সেন্টারকে মোবাইল কোর্ট পরিচালনা করে সতর্ক করা হয়।
ডাক্তার আব্দুস সালাম এই রায়ের বিরুদ্ধে আপিল করবেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ