Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘আলেম ওলামারা দ্বীনের উন্নয়নে কাজ করেন’

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সেক্রেটারি মুফতি হেমায়েত উল্লাহ বলেন, আলেম ওলামারা দ্বীনের খেদমত করে দ্বীনের উন্নয়ন করেন। দ্বীনের উন্নয়ন আরো বৃদ্ধির লক্ষ্যে ওলামা মাশায়েখদের সংগঠন অতীব জরুরি। ইসলামী বিরোধী শক্তির বিরুদ্ধে আমাদেরকে আরো শক্তিশালী হতে হবে। তিনি গতকাল নরসিংদীতে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ নরসিংদী জেলা শাখার কমিটি গঠনকল্পে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন দারুন নাজাত ইসলামিয়া মাদরাসা ও এতিমখানা খাটেহারার মোহতামিম মাওলানা আবদুল বারী। বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সেক্রেটারি আশরাফ হোসেন ভূঁইয়া, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ নরসিংদী জেলা শাখার সদস্য সচিব মুফতি কাউছার আহমদ কাসেমী।
বক্তব্য শেষে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ নরসিংদী জেলা শাখার নবগঠিত কমিটির নাম ঘোষণা করা হয়। নবগঠিত কমিটির সভাপতি হলেন মুফতি রবিউল ইসলাম, সহ-সভাপতি মাওলানা মুজিবুর রহমান কাসেমী, মাওলানা আবদুল বারী, সেক্রেটারি হাফেজ মাওলানা আ. হাকিম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ