Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তালিকাভুক্ত অনুপ্রবেশকারী বরিশালে ২ জনকে আ.লীগ ছাত্রলীগ থেকে অব্যাহতি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বরিশালে অনুপ্রবেশকারীর তালিকায় নাম থাকায় বরিশালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত এক কাউন্সিলরকে দল থেকে এবং এক ছাত্রলীগ নেতাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। অব্যাহতিপ্রাপ্তরা হলেন বরিশাল সিটি কর্পোরেশনের ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুজ্জামান বাদশা এবং সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল ওরফে রাসেল মুন্সী। সম্প্রতি প্রকাশিত আওয়ামী লীগে অনুপ্রবেশকারীর তালিকায় এই দুজনের নাম রয়েছে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রাসেল মুন্সীকে ছাত্রলীগের সকল কর্মকা- থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়। তবে এর কোন কারণ উল্লেখ করা হয়নি। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে কাউন্সিলর তৌহিদুজ্জামান বাদশাকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেয়ার কথা জানান।
উল্লেখ্য, কাউন্সিলর বাদশা কয়েক বছর আগে সাবেক সিটি মেয়র শওকত হোসেন হিরণের সময়ে বিএনপি থেকে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন। রাসেল মুন্সী নগরী সংলগ্ন চরবাড়িয়া ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ছিলেন। তার বড় বোন রেহেনা বেগম দু’বার আওয়ামী লীগ মনোনীত সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও নগরীর একটি হাইস্কুলের শিক্ষিকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ