Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘কর্নেল তাহেরের স্বপ্ন আজও বাস্তবায়ন হয়নি’

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম


‘শহীদ কর্ণেল আবু তাহের বীর উত্তমের দুনীতি-সন্ত্রাস ও শোষণমুক্ত সমাজ গড়ার স্বপ্ন আজও বাস্তবায়ন হয়নি বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা জাসদের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ আরো বলেন, কর্নেল তাহের ছিলেন ঐতিহাসিক ৭ নভেম্বর সিপাহী-জনতা গণঅভ্যুত্থানের মহানায়ক। কর্ণেল তাহেরের আর্দশ ও স্বপ্ন বাস্তবায়নের জন্য জাসদ সভাপতি হাসানুল হক ইনু সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। দল-মতের উর্ধ্বে সবাইকে এ সংগ্রামে ঐক্যবদ্ধ হওয়া এখন সময়ের দাবি। গতকাল বৃহস্পতিবার বিকালে শহরের গোল পুকুরপাড়স্থ জেলা জাসদ কার্যালয়ে ময়মনসিংহ জেলা জাসদের উদ্যোগে ঐতিহাসিক ৭ নভেম্বর সিপাহী-জনতা গণঅভ্যৃত্থান দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
এ সময় জেলা জাসদের সভাপতি এড. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এড. সাদিক হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা জাসদের সহ-সভাপতি রতন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, এড. নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক এড. শিব্বির আহমেদ লিটন, জাতীয় শ্রমিক জোটের আহবায়ক সাংবাদিক শামসুল আলম খান প্রমুখ। এর আগে সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ