Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর শহরে ডিবি পুলিশের পৃথক অভিযান অর্ধকোটি টাকাসহ আটক ৮

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম


 পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গতকাল দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল থেকে যশোর শহরের পৃথকস্থানে অভিযান চালিয়ে ৫ উড়ন্ত ছিনতাইকারীকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাই করা তিনটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো, শহরের পশ্চিম বারান্দীপাড়ার অনুপ দেবনাথ, ষষ্ঠীতলার সঞ্জীব কুমার নান্টু, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের পশ্চিমপাড়ার সিজান এবং একই গ্রামের মোজাহিদুল ইসলাম সেতু।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম আরো জানান, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি পুলিশ শহরের চাঁড়া এলাকা থেকে মন্ত্রনালয়ের স্টীকার ব্যবহার করা নোয়াগাড়ি থেকে (ঢাকা মেট্রো-চ ১৫-৬৮৭০) দুইটি ব্যাগে ৫৪ লাখ ৫০ হাজার টাকাসহ ৩ জনকে আটক করে। আটককৃতরা হলেন গোপালগজ্ঞ জেলার মকসুদপুর উপজেলার আইকদিয়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে রেজাউল ইসলাম (৫৫) নওগা জেলার বলরামপুর বাদলগাছি গ্রামের গাজি মোয়াজ্জেম হোসেনের ছেলে কাজি মাসুদ পারভেজ (৫৬) ও চালক কুমিল্লা জেলার দেবিদার উপজেলার বড়–য়া গ্রামের আবুল খায়ের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ