Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বেনাপোলে অর্থ মন্ত্রনালয়ের নির্দেশনায় উচ্চ পর্যায়ের পরামর্শক কমিটির সভা

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ৫:২৬ পিএম

অর্থ মন্ত্রনালয়ের নির্দেশনায় আজ মংগলবার দুপুরে বেনাপোল কাস্টমস ক্লাবে উচ্চ পর্যায়ের পরামর্শক কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কাস্টমস হাউসের কমিশনার বেলাল হোসেন চৌধুরী।
দু দেশের আমদানি রফতানি বানিজ্যকে আরো গতিশীল করতে বন্দর ও কাস্টমস এ বিরাজমান বিভিণœ সমস্যা ও তার সামাধান’র লক্ষে আলোচনায় অংশ গ্রহন করে বক্তব্য রাখেন বন্দরের ডেপুটি ডাইরেক্টর মামুনুর রহমান, কাস্টমস’র অতিরিক্ত কমিশনার ড. নিয়ামুল ইসলাম, যুগ্ন কমিশনার শহীদুল ইসলাম, ডেপৃুটি কমিশনার পারভেজ রেজা, বিজিবির উপ অধিনায়ক মেজর নজরুল ইসলাম, পুলিশ এএসপি সার্কেল জুয়েল রানা, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, সিনিয়র সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, খাইরুজ্জামান মধু, সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, ভারত-বাংলাদেশ চেস্বার অব কমার্সের ডাইরেক্টর মতিয়ার রহমান, বেনাপোল আমদানি রফতানি কারক সমিতির সহ সভাপতি আমিনুল হক আনু,
বেনাপোল ব্যাংকার এসোসিয়েশনের সভাপতি রাকিবুল হাসান, ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ তৌহিদুর রহমান। সভায় যান জট নিরসন ও দ্রুত পণ্য খালাশ, বন্দরের ওয়ে ব্রীজের ত্রুটি মুক্ত ব্যবস্থাপনা, ২৪ ঘন্টা সাত দিন বাস্তবায়ন , বন্দরে ইকুইপমেন্ট বৃদ্ধি করন, চেকপোস্টে যাত্রী সেবার মান বৃদ্ধি ও আমদানি রফতানি সময় সীমা সকাল ৯ টা থেকে বাস্তবায়ন করার বিষয়ে ঐক্যমত পোষন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ