Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে সুইমিংপুলে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশের সময় : ২০ জুন, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজার শহরে আবাসিক হোটেলের সুইমিংপুলে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুর ২টার দিকে কক্সবাজার শহরের ঝাউতলা এলাকার বিজয় সরণির হোটেল সিলভার সাইনের সুইমিংপুলে এ ঘটনা ঘটে।
নিহত ফয়েজুল হক সাগর (১৩) কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের দক্ষিণ-পশ্চিমপাড়ার মো. বেদার মিয়ার ছেলে এবং কক্সবাজার কেজি অ্যান্ড মডেল হাই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। তার বাবা ওই বিদ্যালয়ের নৈশ প্রহরী। এসআই আব্দুর রহিম হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে জানান, একা টিকিট কেটে হোটেলের সুইমিংপুলে গোসলে নামে ওই স্কুল শিক্ষার্থী। একপর্যায়ে সে পানিতে ডুবে যায়। তাকে সুইমিংপুলের পানিতে ওপর হয়ে থাকতে দেখে হোটেলের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এসআই রহিম আরো জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। তার মৃত্যুর কারণ জানতে পুলিশ তদন্ত চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ