Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বেনাপোলে সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশের সময় : ২০ জুন, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে ইয়াব আলী (৪০) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর ১২টার দিকে বেনাপোলের পুটখালী ইউনিয়নের বারোপোতা মাঠ সীমান্ত এলাকার একটি মাছের ঘের থেকে তাকে গ্রেফতার করা হয়।
তিনি বারোপোতা গ্রামের তক্কেল মোল্লার ছেলে। ইয়াব ওই গ্রামের জোড়া খুন, চাঁদাবাজি ও বিস্ফোরক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি।
পুলিশ জানায়, ইয়াব এলাকায় ফিরে দলবল নিয়ে একটি মাছের ঘেরে গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ইয়াবকে গ্রেফতার করে। এসময় তার সঙ্গীরা পালিয়ে যায়। ইয়াবকে আটক করার সময় সেখানে একটি বন্দুক পাওয়া যায়।
বেনাপোল পোর্ট থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফিরোজ বিষয়টি নিশ্চিত করে জানান, বন্দুকটি ঘের মালিকের লাইসেন্স করা অস্ত্র বলে জানা গেছে। তবে মালিক বিহীন অবস্থায় কেন অস্ত্রটি ঘেরে ফেলে রাখা হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ