Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে ইউপি চেয়ারম্যানকে আদালতে হাজিরের নির্দেশ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 আদালতের নির্দেশ অমান্য করায় বরিশালে হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনকে স্বশরীরে আদালতে হাজির হবার নির্দেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ। যৌতুকের দাবিতে শ্বশুর বাড়িতে নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেন ওই ইউনিয়নের কাউরিয়া গ্রামের গৃহবধূ নাজমা বেগম।
বিষয়টি মীমাংসার জন্য নাজমার স্বামী নুুরুন্নবীকে ইউনিয়ন পরিষদে ডাকা হলে তিনি আসেননি। উল্টো চেয়ারম্যানের কাছে অভিযোগ দেওয়ায় নাজমাকে তালাক দেবার হুমকি দেয় নুরুন্নবী। পরে নাজমা নারী ও শিশু নির্যাতন অপরাধ ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।
এ ঘটনায় নাজমার অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেবার জন্য চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনকে নির্দেশ দিয়েছিলেন আদালত। মামলায় পর পর ৬টি ধার্র্য তারিখ অতিবাহিত হলেও চেয়ারম্যান আদালতে কোন প্রতিবেদন জমা দেননি।
এ প্রেক্ষিতে রোববার সর্বশেষ ধার্য দিনে চেয়ারম্যানকে স্বশরীরে আদালতে উপস্থিত হয়ে তদন্ত প্রতিবেদন না দেবার কারণ জানাতে নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ