Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

পারিবারিক কলহের জের ধরে রাজশাহীতে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম আশরাফুল ইসলাম (৩৫)। এ ঘটনায় বড় ভাই নূর আলমকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। নিহত আশরাফুল ও তার ভাই নূরের বাড়ি নগরীর শেখেরচক মহল্লায়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মারা যান আশরাফুল। এ ঘটনায় তার মেয়ে নাইয়াতুল জান্নাতি (১৮) বাদি হয়ে চাচা নূর আলমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।
বোয়ালিয়া থানার ওসি জানান, পারিবারিক কলহের জের ধরে রোববার রাতে বড় ভাই নূর আলম তার ছোট ভাই আশরাফুল ইসলামের মধ্যে কথা কাটাকাটি হচ্ছিল। এক পর্যায়ে নূর আলম লাঠি দিয়ে আশরাফুলের মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হলে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় সোমবার সকালে নিহত আশরাফুলের মেয়ে থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে আসামি নূর আলমকে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর রামেক মর্গে লাশ ময়রা তদন্তশেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ