Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলার সামগ্রী ভেবে ছুড়ে মারায় বোমা বিস্ফোরণ, শিশু আহত

প্রকাশের সময় : ২০ জুন, ২০১৬, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ ইসলামপুর এলাকায় একটি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটেছে। এ বিস্ফোরণে মো. সাগর (১০) নামে এক শিশু আহত হয়েছে।
তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে যুব উন্নয়ন অধিদপ্তর অফিসের সামনে এই ঘটনা ঘটে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা লাল টেপে মোড়ানো একটি বস্তু দেখে তা কুড়িয়ে নেয় শিশু সাগর। খেলার ছলে বস্তুটি ছুড়ে মারলে তা বিকট শব্দে বিস্ফোরিত হয়। বোমা বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে পুরো দক্ষিণ ইসলামপুর এলাকা।
ওসি বলেন, বিস্ফোরিত শক্তিশালী বোমাটির অংশ বিশেষের সঙ্গে ব্যাটারি পাওয়া গেছে। বোমাটি লাল টেপে মোড়ানো ছিল। খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করে। এটি কোথা থেকে এসেছে বা কারা তৈরি করেছে সে সম্পর্কে তদন্ত করা হচ্ছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ