Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লামা তাহের শাহের আগমন : ফুলেল সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আগামী বৃহস্পতিবার ঢাকায় এবং রোববার বন্দর নগরী চট্টগ্রামে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) এর জশনে জুলুস ও মাহফিলে যোগদানের জন্য গতকাল শাহ আমানত (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে আগমন করেন আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ। তার সাথে রয়েছেন আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ ও আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ। তাদেরকে শাহ আমানত বিমানবন্দর ও আলমগীর খানকায় পৃথকভাবে ফুলেল সংবর্ধনা জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন আনজুমান ট্রাস্টের উপদেষ্টা পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, অ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারি এসএম গিয়াস উদ্দিন শাকের, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, ট্রাস্টের ফাইন্যান্স সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, প্রেস অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারি প্রফেসর কাজী শামসুর রহমান, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, প্রিন্সিপাল মাওলানা মুফতি মুহাম্মদ অছিয়র রহমান, আল্লামা মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী, ভাইস-প্রিন্সিপাল মাওলানা ড. আ.ত.ম. লিয়াকত আলী প্রমুখ। সংবর্ধনায় হাজারো ভক্ত সামিল হন। আজ হুজুরের ইমামতিতে নামাজে যোহর, আছর, মাগরিব ও এশা উক্ত আলমগীর খানকায় অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ