Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনাবাহিনীর অনুষ্ঠানে গান না গাওয়ায় তনুকে হত্যা : তনুর মা

প্রকাশের সময় : ২০ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৭:৫৪ পিএম, ২০ জুন, ২০১৬

কুমিল্লা স্টাফ রিপোর্টার : সেনাবাহিনীর অনুষ্ঠানে গান না গাওয়ায় কুমিল্লা ভিক্টোরিয়া কলেজছাত্রী সোহাগী জাহান তনুকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তনুর মা আনোয়ারা।
আজ সোমবার বেলা ১২ টার দিকে কুমিল্লার পূবালী চত্বরে গণজাগরণ মঞ্চের উদ্যোগে তনুহত্যার বিচার দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ অভিযোগ করেন।
তনুর মা অভিযোগ করে বলেন, সেনাবাহিনীর একটি অনুষ্ঠানে গান না গাওয়ায় তনুকে হত্যা করা হয়েছে। সেনাবাহিনীর কর্নেল মাসুদ বিভিন্নভাবে আমাদেরকে হুমকি দিয়ে যাচ্ছে। তারা আমাদের বাসার ডিশের লাইন কেটে দিচ্ছে যাতে আমরা টেলিভিশনে কোনও সংবাদ দেখতে না পারি।
তিনি বলেন, গত বৃহস্পতিবার যেখানে তনুকে হত্যা করা হয়েছে সেই জায়গায় তনুর বাবা গিয়েছিল। এ সময় একটি খালি গাড়ি তনুর বাবাকে চাপা দেয়ার চেষ্টা করে। এর কিছুক্ষণ পর আবার সেনাবাহিনীর একটি মোটরসাইকেল এসে তনুর বাবার ওপরে উঠিয়ে দেয়ার চেষ্টা করে। তারা এভাবে আমাদেরকে ভয়ভীতি ও হুমকি ধমকির মধ্যে রাখছে।
সমাবেশে গণজাগরণ মঞ্চের কুমিল্লার সমন্বয়ক রায়হান ও সংগঠক আবুল কাশেম উপস্থিত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ