Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সবাই এক থাকলে উন্নত দেশের তালিকায় যুক্ত হবে বাংলাদেশ

মির্জাপুরে একাব্বর হোসেন এমপি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি বলেছেন, নিজেদের মধ্যে মতভেদ ভুলে নেতাকর্মীরা দলের কর্মকাÐে ঐক্যবদ্ধ থাকলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার ঘোষিত সময়ের আগেই দেশকে উন্নত দেশের তালিকায় যুক্ত করতে সক্ষম হবেন।

গতকাল রোববার সকালে টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আ.লীগের নবনির্বাচিত সভাপতি সম্পাদকের নেতৃত্বে দলের বিপুল সংখ্যক নেতাকর্মী এমপি একাব্বর হোসেনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে তার বাসভবনে এলে তাদের উদ্দেশ্যে দেয়া বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় নবনির্বাচিত সভাপতি সম্পাদককে এমপি একাব্বর হোসেন ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

পৌরসভার ৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সাবেক কাউন্সিলর হাজী মো. সিরাজ মিঞার সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সমুন, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, কাউন্সিলর শহীদুর রহমান শিপন, ৫নং ওয়ার্ড আ.লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিল মোয়াজ্জেম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, ইঞ্জিনিয়ার তোফাজ্জল হোসেন, পৌর আ.লীগ নেতা হাজী আব্দুর রউফ দুলাল, হারুন অর রশিদ সরকার, রফিকুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলা ও পৌরসভার ৫নং ওয়ার্ড আ.লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী সেখানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ