Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত মুজিবর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মুজিবর রহমান সাতক্ষীরা সদর উপজেলার গোবরদাড়ি গ্রামের আফসার উদ্দিনের ছেলে।নিহত মুজিবরের ভাতিজা শিমুল হোসেন জানান, গত বছরের প্রথম দিকে তার চাচা মুজিবর রহমান ও বাবা আজিজুর রহমান গোবরদাড়ি গ্রামের তবিবুর রহমানের কাছ থেকে ৮ শতক ধানের জমি কিনে চাষাবাদ করে আসছিলেন।
শুক্রবার সকালে হঠাৎ করে প্রতিপক্ষ তবিবুর রহমানের নেতৃত্বে ৭/৮ জন ওই জমিতে ধান রোপণ করতে যান। এ সময় মুজিবর রহমানসহ তার পরিবারের লোকজন এতে বাধা দিলে তবিবুর ও মিজানুরের নেতৃত্বে ৭/৮ জন অতর্কিত হামলা চালিয়ে ৬ জনকে গুরুতর জখম হয়। এর মধ্যে মুজিবর রহমানকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ