Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে বৃদ্ধাসহ ৪ নারীকে পিটিয়ে জখম

কমলনগর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ল²ীপুরের কমলনগরে এক বৃদ্ধাসহ চার নারীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ নুরুল আমিনসহ তার সহ পাটিদের বিরুদ্ধে। গতকাল শনিবার উপজেলা চরকাদিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন । আহতরা হলো আছিয়া বেগম (৫৫), মিশু বেগম (২৭), শাহিদা বেগম (৩৫) ও মিতু আক্তার (১৯)। এ ঘটনায় রুহুল আমিনের স্ত্রী শাহিদা বেগম বাদি হয়ে গতকাল শনিবার কমলনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, চরকাদিরা এলাকার শাহিদা বেগমের মালিকীয় জমি থেকে প্রতিপক্ষের নুরুল আমিন, তার ছেলে সাদ্দাম হোসেন, আবদুল করিম, মো. রাকিব ও রাশেদ সন্ত্রাসী কায়দায় লোকজন নিয়ে আমার মালিকীয় জমি থেকে ড্রেজার মেশিনের সাহায্যে বালু উত্তোলন করে। এ সময় তাদেরকে বাধা দিলে তারা লাঠি সোটা নিয়ে অতর্কিত হামলা করে নগদ টাকা ও কানের জিনিসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল লুটে নেয়। এছাড়া আমাকে ও আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র মামলা দিয়ে অন্যায়ভাবে হয়রানি করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।
কমলনগর থানার (ওসি) মোহাম্মদ নুরুল আবছার জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ