Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান, ব্যবসায়ীর জরিমানা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নাটোরের লালপুরে একটি ভেজাল গুড় তৈরির কারখানায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে সাড়ে ১৪ হাজার কেজি ভেজাল গুড় ধ্বংস করেছে। সেই সাথে ভেজাল গুড় তৈরি ও সংরক্ষনের অপরাধে মোস্তফা (৬০) নামের কারখানা মালিককে এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মোস্তফা উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের চান্দা খাঁর ছেলে।

গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার মোস্তফার ভেজাল গুড় তৈরি কারখানায় অভিযান পরিচালনা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এস, এম জামিল জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে মোস্তফার ভেজাল গুড় তৈরির কারখানায় অভিযান চালিয়ে ১৪ হাজার ৬শত ৪০ কেজি ভেজাল গুড়, ক্ষতিকারক রং, ফিটকারী, ডালডা ও হাইড্রোজ জব্দ করা হয় এবং ভেজাল গুড় তৈরি ও সংরক্ষনের অপরাধে কারখানা মালিক মোস্তফাকে আটকরা হয়। পরে লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফিরনের ভ্রাম্যমান আদালত কারখানা মালিক মোস্তফাকে ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের অপরাধে এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমান করেন ও জব্দকৃত ভেজাল গুড় ও ক্ষতিকারক ক্যামিকেল ধ্বংস করেন।

লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ