Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে যুবলীগ কর্মী সমাবেশ

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

গফরগাঁও উপজেলার ৪নং সালটিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া বাজার মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। গফরগাঁও উপজেলা শাখা আ.লীগ যুবলীগের আহবায়ক সালাহ উদ্দিন পলাশের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ ১০ আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন (বাদল) প্রমুখ।

প্রধান অতিথি এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, দেশে নজিরবিহীন উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গফরগাঁও উপজেলার বিভিন্ন উন্নয়নের জন্য ইতোমধ্যেই ব্যাপক বরাদ্দ দিয়েছেন। ময়মনসিংহ গফরগাঁও টোক সড়ক, গফরগাঁও-বরমী সড়ক ও ভালুকা-গফরগাঁও-হোসেনপুর সড়কের কাজ ইতোমধ্যেই শুরু হয়েছে। এ ছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান স্কুল, কলেজ ও মাদরাসাগুলোতে নতুন নতুন ভবন নির্মাণ হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ