Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তিন ভাইই মাদক সম্রাট

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় একই পরিবারের দেলোয়ার হোসেন (দেলু), আনোয়ার হোসেন ও মো. উজ্জল মিয়া তিন ভাইই মাদক সম্রাট হিসেবে এলাকায় বেশ পরিচিত। মাদক সম্রাট তিন ভাইয়ের অত্যাচারে এলাকাবাসী অতষ্ঠি এবং কেউ তাদের বিরুদ্ধে মুখ খোলতে চেষ্টা করলে বিভিন্নভাবে হুমক্কি ধমকি বিভিন্ন ভয়ভিতি প্রদান করেন।

মাদক সম্রাট দেলোয়ার হোসেন (দেলু), আনোয়ার হোসেন ও মো. উজ্জল মিয়া ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী গঙ্গানগর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে। তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়াসহ বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। তারা বিভিন্ন সংস্থার সোর্স এবং লাইনম্যান হিসেবে ব্যাপক খ্যাত।

সরজমিনে জানা যায়, উল্লিখিত মাদক সম্রাট তিন ভাইয়ের মধ্যে বড় ভাই দেলোয়ার হোসেন ওরফে দেলু (৪০) র্শীষ সন্ত্রাসী হিসেবে ব্রাহ্মণপাড়া তালিকাভুক্ত। এছাড়াও সে সীমান্তবর্তী এলাকায় মাদকের ল্যাইনম্যান হিসেবে কাজ করে আসছে দীর্ঘদিন। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়াসহ দেশের বিভিন্ন থানায় ৫টি মাদকের মামলা রয়েছে।

তার ছোট ভাই মো. আনোয়ার হোসেনের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানাসহ ৩ থানায় মাদক মামলা রয়েছে। তার ছোট ভাই মো. উজ্জল মিয়া (২৬) এর বিরুদ্ধে কুমিল্লার মনোহরগঞ্জ থানাসহ ১টিসহ ৭টি মাদক মামলা রয়েছে। বর্তমানে তারা তিন ভাই বেশিভাগ সময় ভারতের সীমান্তবর্তী এলাকায় থাকে। অন্য সময় তারা মাদক ব্যবসাসহ অন্যান্য অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকে।
তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে এলাকাবাসীকে মাদকের হাত থেকে মুক্ত করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ