Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রায়গঞ্জে শিক্ষার্থীদের দোয়া মাহফিল

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনার ডুমরাই বাজারের মাহী মাল্টিমিডিয়া স্কুল ও ক্যাডেট কোচিং-এর জেএসসি, জেডিসি ও পিইসি পরীক্ষার্থী ছাত্র/ছাত্রীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল গত বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে। হেকিম মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রায়গঞ্জ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি, রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি, সমবায় কেজি এন্ড হাই স্কুলের সভাপতি ও উপজেলা নাগরিক কমিটির সভাপতি টি.এম কামরুজ্জামান লাবু।
অত্র প্রতিষ্ঠানের পরিচালক মোহাম্মাদ আলী জিন্নাহর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রায়গঞ্জ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দেড়াগাঁতী রুদ্রপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আ. মোত্তালেব সরকার, বেগম নূরুন্নাহার অনার্স কলেজের অধ্যাপক আ. মজিদ শেখ, আলহাজ রমজান আলী, প্রতিষ্ঠানের পরিচালক মোহাম্মদ আলী জিন্নাহ, আবুল কালাম, ইসমাইল হোসেন, আ. মান্নান, মফিজ উদ্দিন প্রমুখ।
সবশেষে শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যৎ কামনায় দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ