Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দপুরে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১:৪৮ এএম


নীলফামারীর সৈয়দপুর শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনার, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার শহরের নয়াবাজারস্থ বিদ্যালয় চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোছা. মুসারাত জাহান।

নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শিক্ষা প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মির্জা জহুরা আক্তার।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও এস. এম. গোলাম কিবরিয়া ফিতা কেটে এবং পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে নবনির্মিত শহীদ মিনার শুভ উদ্বোধন করেন। এরপর বিদ্যালয়ের একটি কক্ষে ফিতা কেটে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারেরও উদ্বোধন করেন। অনুষ্ঠানে নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সাবেক সভাপতি মো. নাজিম বিন আজিম, ডা. মো. মাসুদ শহরের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি, প্রধান শিক্ষক, ও প্রতিষ্ঠানের এসএমসি সদস্য, শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা জহুরা আক্তার জানান, সরকারিভাবে বিদ্যালয়ের ক্ষুদ্র মেরামতের জন্য বরাদ্দকৃত কিছু অংশ ছাড়াও স্থানীয়ভাবে সংগৃহিত অর্থে শহীদ মিনারটি নির্মাণ করা হয়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ