Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীর অপকর্মের প্রতিবাদ করায় হত্যার হুমকি

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১:৪৮ এএম


লক্ষ্মীপুরের রামগতিতে স্ত্রীর অপকর্মের প্রতিবাদ করায় স্বামী আবুল কাশেমকে প্রাণে হত্যার হুমকির অভিযোগ ওঠেছে তার স্ত্রীর ছালমা বেগমের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার পোড়াগাছা ইউনিয়নের কোলাকোপা এলাকা ৭নং ওয়ার্ডে এঘটনা ঘটে। এর নেপথ্যে রয়েছে স্থানীয় ইউপি সদস্যসহ একটি কুচক্রী দল। এমন ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

ভুক্তভোগী আবুল কাশেম বলেন, দীর্ঘদিন চাকরী শেষে বাড়িতে আসেন তিনি। প্রথম স্ত্রীর মারা যাওয়ার পর দ্বিতীয় স্ত্রী ছালমা বেগমকে বিয়ে করে সুন্দর ও সুখী সংসার চলছে দুজনের। তাদের দুটি ছেলে সন্তানও রয়েছে। তার বাড়ির সম্পত্তির অর্ধেক দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দিয়ে বাকি সম্পত্তি তার নামে রেখেছেন। কিন্তু হঠাৎ তার স্ত্রী পর পুরুষের সাথে চলাফেরা দেখে সন্দেহ হয়। তিনি আরো জানান, তার স্ত্রী ছালমা ঘর থেকে দিনে বের হয়ে গভীর রাতে ঘরে ফিরে। আমি তাকে জিজ্ঞাসা করিলে ক্ষীপ্ত হয়ে আমাকে তার সাঙ্গ পাঙ্গদের দিয়ে মেরে ফেলার হুমকি দেন বলে জানান আবুল কাশেম। এছাড়া স্থানীয় নিরব ও ইউছুফ মেম্বারের সাথে গভীর সখ্যতা তৈরী করে আমার নামীয় বাড়ির সম্পত্তি আত্মসাতে গোপন পাঁয়তারা করছেন বলে জানান তিনি।

অভিযোগ অস্বীকার করে ছালমা বেগম বলেন, আমার স্বামী আবুল কাশেম আদালতে আমার বিরুদ্ধে অন্যায়ভাবে মামলা করেছে এবং আমার ভরণপোষণ দিচ্ছে না। এছাড়া আমার চাচাতো ভাই নিরবকে জড়িয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার করছেন বলে জানান ওই নারী।
স্থানীয় পোড়াগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (ইউপি) মো. নুরুল আমিন জানান, উক্ত ঘটনার বিষয় আমাকে কেউ অবগত করে নাই। দ্রুত ওই এলাকায় গিয়ে বিষয়টি জানার চেষ্টা করা হবে বলে জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ