Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভূমি অফিস পিয়নের অঢেল সম্পত্তি দুদকে অভিযোগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১:৫২ এএম

বাগেরহাট জেলাধীন চিতলমারী উপজেলা সহকারী কমিশনার ভূমি অফিসের এমএলএসএস ইশরত আলীর বিরুদ্ধে অবৈধভাবে অঢেল সম্পত্তি অর্জনের অভিযোগ উঠেছে। এমএলএসএস হিসেবে চাকরি পেয়েই কোটিপতি বনে গেছেন তিনি। তার ক্ষমতার দাপট ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। দুদকসহ বিভিন্ন মহলে লিখিত অভিযোগ করা হয়েছে তার নামে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, চিতলমারী উপজেলার শেখ আফসার আলীর ছেলে মো. ইশরত আলী ওরফে এরশাদ উপজেলা সহকারী ভূমি অফিসে এমএলএসএস পদে চাকরি করে নামে বেনামে অবৈধভাবে অঢেল সম্পত্তি অর্জন করেছে।
গোপালগঞ্জ টু বাগেরহাট রুটে মিম নামে বাস রয়েছে তার। দেপাড়া বেলায়েত হোসেন ডিগ্রী কলেজ সংলগ্ন ৩ তলা বিশিষ্ট নির্মাণাধীন ইমারত রয়েছে।

তার জমির মধ্যে রয়েছে “দলিল নং-৩৪৮৬/২০১৭, ১৪৮৬/২০১৭, মায়ের নামে দলিল নং-৫০৪৮/১৮, ৩৭৩৩/২০১৪, বাবার নামে দলিল নং- ৮৪/২০১৯”।

এদিকে দেয়াড়া বাজারে হোসল্যান্ড সমবায় সমিতি নামক ঋনদান প্রতিষ্ঠান, কান্দাপাড়া বাজারে ডিজিটাল স্টুডিও ও কম্পিউটার নামক প্রতিষ্ঠান এবং কফি হাউজ ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালনা করছে সে।
সব মিলিয়ে নামে বেনামে কোটি টাকার সম্পত্তি গড়ে তুলেছেন তিনি। এছাড়া বর্তমান সরকার দলীয় নেতাদের ছত্রছায়ায় ক্ষমতার দাপটে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে সে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ