Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই: আবদুর রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৬:৩৯ পিএম

‘রাজপথে আন্দোলন করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। দুর্নীতি ও এতিমদের টাকা আত্মসাৎ করায় খালেদা জিয়াকে সাজা দিয়েছেন আদালত। এদিকে, বিএনপি নেতারা বলছেন—রাজপথে আন্দোলন করে তারা খালেদা জিয়াকে মুক্ত করবেন। কিন্তু আওয়ামী লীগ নেতাকর্মীরা রাজপথে কোনও আন্দোলন হতে দেবে না।’- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এসব কথা বলেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এদিকে আসন্ন সম্মেলনে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের কমিটিতে ত্যাগী নেতাকর্মীরা স্থান পাবেন বলে জানিয়েছেন ক্ষমতাসীন দলের এই নেতা। একইসঙ্গে তিনি বলেছেন, ‘কোনও অসৎ ব্যক্তি আওয়ামী লীগের কমিটিতে জায়গা পাবে না।’

আবদুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের শিখরে উপনীত হয়েছে। উন্নয়নের এ অগ্রযাত্রাকে ব্যাহত করতে একাত্তরের পরাজিত শক্তি বিএনপির সঙ্গে জোট বেঁধেছে। তাদের এ ষড়যন্ত্রকে নস্যাৎ করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী ও দেশের উন্নয়নকে সামনের দিকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।’

মাগুরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস খানের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, কল্পনা জামান, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ