Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে পোশাকের দোকানে অগ্নিকান্ড

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

সৈয়দপুরে আগুনে আব্দুল্লাহ্ গার্মেন্টস এন্ড ক্লথ স্টোর নামের ওই দোকানে সব কাপড় পুড়ে যায়। তবে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মী ও লোকজনের তৎপরতা অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। ফলে ভয়াবহ অগ্নিকা-ের হাত থেকে রক্ষা পেয়েছে সৈয়দপুর পৌর সুপার মার্কেট। গতকাল মঙ্গলবার ভোর রাত প্রায় ৩ টার দিকে শহীদ ডা. সামসুল শহরের পৌর সুপার মার্কেটে আগুনের ঘটনা ঘটে।
জানা যায়, শহরের শহীদ ডা. সামসুল হক সড়কের পৌর সুপার মার্কেটের (কাপড় মার্কেট) ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে লোকজন। এ সময় দেখা যায় ওই সড়কের পোশাক দোকান আব্দুল্লাহ্ গার্মেন্টস এন্ড ক্লথ স্টোরে আগুন জ্বলছে। কাপড় মার্কেটে আগুন লাগার বিষয়টি তাৎক্ষণিকভাবে শহরের বিভিন্ন মসজিদ থেকে মাইকিং করা হয়। তবে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের তৎপরতায় আধা ঘন্টার মধ্যেই দোকানের আগুন নিয়ন্ত্রণে আসে। দোকান মালিকরা দাবি করেন প্রায় ৫ লাখ টাকার মামামাল পুঁড়ে ছাঁই হয়ে যায়। সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. মাহ্মুদুল হাসান জানান, ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকা-ের সূত্রপাত ঘটে। তবে তদন্ত করে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ