Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দাউদকান্দিতে যুবককে উদ্ধার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের আমিন মিয়ার ছেলে সুমন মিয়া গত ৩ অক্টোবর অপহরণ হয়। এ ঘটনায় গত সোমবার বিটেশ্বর বাজারে গ্রামবাসীদের আয়োজনে সুমন মিয়াকে উদ্ধারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ সভায় বক্তারা তিনদিনের মধ্যে অপহৃত সুমনকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের দাবি জানান। 

বক্তব্য রাখেন, বিটেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি মো. রকিব উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী, মোসাম্মাৎ জেবুন নেছা, সাধারণ সম্পাদক লায়লা হাসান, অপহৃত সুমনের মা, স্ত্রী বক্তব্য রাখেন।

উল্লেখ্য গত ৩ অক্টোবর রাত ৮ টার দিকে মো সুমন মিয়া (৩২)কে মোসা. ফাতেমা আক্তার রোজিনা (৩০) তার পিতার বাড়ি, দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়নের কানরা নামক গ্রামে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে আনেন। পরে কিছুক্ষনের মধ্যেই কয়েকজন লোক ঘরে প্রবেশ করে সুমনকে অকথ্য ভাষায় গালাগাল এবং মারধরসহ নগদ টাকা, পাসপোর্ট, মোবাইল ইত্যাদি কেড়ে নেয়।

স্থানীয়দের ধারনা ঘটনা জানাজানি হওয়ার ভয়ে মনির ও তাহার সহযোগীরা সুমনকে অপহরন করতে পারে। সুমনের পরিবার থেকে জানা যায় উক্ত ঘটনা জানাতে সুমনের আত্বীয়রা বিটেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম কে অবগত করতে গেলে তিনি তাদের গালাগাল করে তাড়িয়ে দেন।

এব্যাপারে স্থানীয়দের সহযোগীয় সুমনের স্ত্রী স্বপ্না আক্তার (২৬) বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। দাউদকান্দি মডেল থানার মামলাটি বর্তমানে সাব-ইন্সপেক্টর গোলাম আজম তদন্ত করিতেছেন। গোলাম আজম জানান, যুবককে উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিযান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ