Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে সচেতনতামূলক সাইকেল র‌্যালি

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পিরোজপুরে মাদক ও যৌন হয়রানী রোধে সচেতনতামূলক সাইকেল র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)-এর আয়োজনে ও পিকেএসএফ-এর সহযোগিতায় জেলা স্টেডিয়াম থেকে এ মাদক ও যৌন হয়রানী রোধে সচেতনতামূলক এ সাইকেল র‌্যালির উদ্বোধন করেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদলসহ রিকের কর্মকর্তাবৃন্দ। পরে প্রধান অতিথি সাইকলে র‌্যালিতে অংশ গ্রহণ করে নিজে সাইকেল চালিয়ে শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভাস্থলে যোগদান করেন।

সভায় রিকের সহকারী জোনাল ম্যানেজার মো. মোয়াজ্জেম হোসেনের সভাপত্বি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব। সভায় স¦াগত বক্তব্য রাখেন রিকের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির পিরোজপুরের প্রোগ্রাম অফিসার আ ফ ম রেজাউল করিম। উপস্থাপনা করেন রিকের যৌন হয়রানী প্রতিরোধ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক মিশু রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ