Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দপুরে মেধা বিকাশ স্কুলে মা সমাবেশ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

নীলফামারীর সৈয়দপুরে মেধাবিকাশ স্কুলে মা সমাবেশ ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শহরের নতুন বাবৃপাড়া স্কুল চত্বরে গতকাল এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র, আওয়ামী লীগ ও পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদল।
মেধা বিকাশ স্কুলে প্রতিষ্ঠাতা ও পরিচালক রোটারিয়ান মো. মাহ্ফুজার রহমান রুবেলের অনুষ্ঠানে সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক বিভ‚তি ভুষণ সরকার।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য মো. মতিনুল হক, মোছা. আয়েশা সিদ্দিকা, সহকারি শিক্ষিকা মোছা. আমেনা বেগম, অভিভাবক মো. জাহাঙ্গীর আলম ও মিসেস মল্লিক প্রমুখ। অনুষ্ঠানে বাংলাদেশ কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত বৃত্তি পরীক্ষায় মেধা বিকাশ স্কুল থেকে প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণীতে ২৭ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর হাতে বৃত্তির নগদ অর্থ ও সনদপত্র প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি আখতার হোসেন বাদল শিক্ষার্থীদের হাতে ওই বৃত্তি অর্থ ও সনদপত্র তুলে দেন। অনুষ্ঠানে অতিথি, সুধীজন, স্কুল কমিটির সদস্য, শিক্ষিক-শিক্ষিকা ও শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক মা অভিভাবক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ