Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাউখালীতে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা

কাউখালী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গত রবিবার সন্ধ্যায় উত্তর বাজার বিএনপির দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের সভাপতি সায়েম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি এস এম আহসান কবীর।

আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বদরুদ্দোজা মিয়া, যুবদলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মামুন, বিএনপির প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সহ-দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম পান্নু, যুবদল নেতা শারিফুল আজম সোহেল, ইউসুফ আকন, লিয়াকত হোসেন তালুকদার, ছাত্রদল নেতা নাঈম হাসান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক শাহ আলম সেপাই, আব্দুল আলীম, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. হিরন মিয়া, সহ-সভাপতি উজ্জল ডাকুয়া, সহ-সম্পাদক শাসচুল আলম মিল্টন, উপজেলা ছাত্রদল নেতা রাকিব তালুকদার, সোয়াইব সিদ্দিক, মাহবুব হাসান শিপলুসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ