Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মানসম্মত শিক্ষক হলে মানসম্মত ছাত্র তৈরি হয়

মতিন খসরু এমপি

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

সাবেক আইন মন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য এড. আব্দুল মতিন খসরু এমপি বলেন, মানসম্মত শিক্ষক হলে মানসম্মত ছাত্র তৈরি হয়। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের যুগোউপযুগি শিক্ষা দিতে হবে। শিক্ষকরা শিক্ষার্থীদের সাথে ভাল ব্যবহার করতে হবে। কোন শিক্ষক স্কুলে এসে ধুমপান করতে পারবে না। গতকাল ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, নিয়মিত লেখাপড়া করতে হবে, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে, পরিশ্রম করলে পরিশ্রম কোনদিন বৃথা যায়না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্কুলের সভাপতি ও এমপির সাবেক একান্ত সচিব মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া আ.লীগের আহবায়ক হাজী জাহাঙ্গীর খান চৌধুরী, উপজেলার নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। বেগম দিলরোজ কারিগরি ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা আলহাজ ওবায়েদ উল্লাহ, মাধবপুর ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (অবঃ) মো. সিরাজুল ইসলাম প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একে এম মোজাম্মেল হক মাস্টার। উপস্থিত ছিলেন অধ্যক্ষ খলিল উদ্দিন আখন্দ, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি এড. মো. আবদুল আলীম খান প্রমুখ।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ