Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নান্দাইলে আ.লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করুন

সাংগঠনিক সফরে মেজর জেনারেল (অব.) আবদুস সালাম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম আরসিডিএসপিএসসি (অব.) গত বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের নিয়ে উপজেলার রাজগাতী ইউনিয়নের কালিগঞ্জ বাজারে বিকেল ৪.৩০ মিঃ মুশুল্লী ইউনিয়নের তারেরঘাট বাজারে সন্ধ্যা ৬.৩০ মিঃ ও গাংগাইল ইউনিয়নের নান্দাইল রোড বাজারে রাত ৭.৩০ মিঃ সাংগঠনিক সফর উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন।

দূর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে প্রতিটি সমাবেশে শতশত নেতাকর্মী যোগদান করেন। সাংগঠনিক সফরের প্রতিটি সমাবেশে প্রধান অতিথি ছিলেন আ.লীগ নান্দাইল উপজেলা শাখার সভাপতি, সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম। এ সময় উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক, সাবেক উপজেলা পরিষদ চ্ছোরম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, সহ-সভাপতি আমিনুল ইসলাম শাহান, সাংগঠনিক সম্পাদক সাবেক পৌর মেয়র আব্দুস ছাত্তার ভূইয়া উজ্জল, আ.লীগ নেতা সাবেক উপজেলা পরিষদ চ্ছোরম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, উপজেলা আ.লীগের সদস্য চন্ডীপাশা ইউনিয়ন চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া, উপজেলা আ.লীগ নেতা রফিকুল ইসলাম রফিক, আবু নছর ভূইয়া মাসুক প্রমুখ উপস্থিত ছিলেন। সমাবেশগুলোতে সংশ্লিষ্ট ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দসহ এলাকার জনগন উপস্থিত ছিলেন। মেজর জেনারেল আব্দুস সালাম দলীয় কার্যক্রমে নেতৃবৃন্দকে নান্দাইলে আ.লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ