Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে ২ বাড়িতে ডাকাতি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই বাড়িতে ডাকাতি ও দুই বাড়িতে ডাকাতের হানা দেওয়ার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের সুলপান্দী গ্রামের কাপড় ব্যবসায়ী দীন মাহাম্মদ ও ডহর মারুয়াদী গ্রামের আবুল হাসেমের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

গৃহকর্তা দীন মোহাম¥দ জানান, রাত ২টার দিকে ১০/১২ জনের মুখোশ পরিহিত ডাকাত দল কেচি গেটের তালা ভেঙে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে ছেলে ওসমানকে হাত-পাঁ বেধে নগদ ৪ লাখ টাকা , ৬ ভরি স্বর্ণালংকার ও বিভিন্ন আসবাব পত্র নিয়ে যায়।

আবুল হাসেম জানান, রাত ১ টার দিকে ১০/১২ জনের মুখোশ পরিহিত ডাকাত দল ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে এলোপাথারী কুপিয়ে জখম করে। এ সময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে একটি দামী মোবাইল সেট নিয়ে ডাকাত দল দ্রæত পালিয়ে যায়। স্বজনরা তাকে উদ্বার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

এই সময় পাশের ঘরের যুবলীগ নেতা আবু ছাইদের বাড়িতে ডাকাত দল হানা দেয়। এসময় ঘরের সবাই ঘুম থেকে সবাই সজাগ হয়ে ডাক চিৎকার করলে ডাকাতরা পালিয়ে যায়।

এ ছাড়াও এই রাতে আড়াইহাজার পৌড়সভার ঝাউগাড়া গ্রামের হেলাল উদ্দিনের ঘরে ডাকাত ঢুকার সময় গৃহকর্তা বাধা দিলে কুপিয়ে তাকে জখম করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ডাকাত দল পালিয়ে যায়।স্বজনরা তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ