Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম


১ জোকার
২ ম্যালাফিসেন্ট : মিস্ট্রেস অফ ইভিল
৩ যম্বিল্যান্ড : ডাবল ট্যাপ
৪ দি অ্যাডামস ফ্যামিলি
৫ জেমিনি ম্যান

ম্যালাফিসেন্ট : মিস্ট্রেস অফ ইভিল
ইয়োয়াকিম রনিং পরিচালিত ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ফিল্ম ‘ম্যালাফিসেন্ট : মিস্ট্রেস অফ ইভিল’। ‘ব্যান্ডিডাস’ (২০০৬), ‘ম্যাক্স মেনাস : ম্যান অফ ওয়ার’ (২০০৮), ‘কন-টিকি’ (২০১২) এবং ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : ডেড ম্যান টেল নো টেলস’ (২০১৭) রনিং পরিচালিত ফিল্ম।
রাজকন্যা অরোরা (এল ফ্যানিং) এখন মুরদের রানী। এর মধ্যে তার প্রেমিক রাজপুত্র ফিলিপ (হ্যারিস ডিকিনসন) তাকে বিয়ের প্রস্তাব দিয়েছে। এতে ক্রোধে অন্ধ হয়ে গেছে ম্যালাফিসেন্ট (অ্যাঞ্জেলিনা জোলি)। যাতে শান্তি বিনষ্ট না হয় সে জন্য ফিলিপের বাবা-মা রাজা জন (রবার্ট লিনজি) আর রানী ইনগ্রিথ (মিশেল ফাইফার) প্রাসাদে নৈশ ভোজের আয়োজন করে অরোরা আর ম্যালাফিসেন্টকে অতিথি হিসেবে ডাকা হয়। কিন্তু নৈশভোজে ম্যালাফিসেন্ট আর রানী ইনগ্রিথের মাঝে বিবাদ বেঁধে যায়। ম্যালাফিসেন্টের মায়ায় রাজা জন ঘুমে যায়। অন্যদিকে ইনগ্রিথের এক নারী সেনার আক্রমণে আহত হয় ম্যালাফিসেন্ট। মানুষের হাতে নির্বাসিত ডার্ক ফেইরিরা ম্যালাফিসেন্টকে উদ্ধার করে মানবজাতির ওপর প্রতিশোধ নেবার জন্য।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ