Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘আমাকে ডিভোর্স দিয়ে যদি মিডিয়াতে ভালো থাকে, থাকুক’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৬:২৮ পিএম

অভিনেতা সিদ্দিকুর রহমানকে ডিভোর্স দিয়েছেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম। ১৯ অক্টোবর ডিভোর্স পেপারে স্বাক্ষর করেন মিম। এছাড়া ফেসবুক পোস্টেও সিদ্দিকের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন মিম।

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে অভিনেতা সিদ্দিকুর রহমান জানিয়েছেন, বাংলাদেশে অনেক বড় বড় তারকাদেরও ডিভোর্স হয়েছে। আমি সব সময় চেয়েছি এটা যেনো নোংরা ভাবে না হয়। আমাকে ডিভোর্স দিয়ে মিম মিডিয়াতে কাজ করেই যদি ভালো থাকে, ভালো থাকুক।

ডিভোর্সের বিষয়ে মারিয়া মিম জানান, অনেক চিন্তা ভাবনা করে আমি ডিভোর্সের সিদ্ধান্ত নেই। কারণ আমিও মানুষ, আমারও সুন্দরভাবে বেঁচে থাকার অধিকার আছে। একটা দীর্ঘদিনের বেদনা, কান্না এবং চাপা কষ্ট সবকিছু নিয়ে সিদ্দিকুর রহমানের সাথে আমি আমার সম্পর্ক ছিন্ন করেছি। সে আমার একমাত্র আদরের সন্তানের সাথে দেখা করতে দেয় না এবং কথাও বলতে দেয় না। এই জন্য আমি তাকে লিগ্যাল নোটিশ পাঠাব যেন বাচ্চা আমার কাছে থাকে।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে ভালোবেসে বিয়ে করেন সিদ্দিক। তাদের একটি ছেলে সন্তান আছে।



 

Show all comments
  • Said ২৪ অক্টোবর, ২০১৯, ৬:৪৫ পিএম says : 0
    Midayer ganno kono bapar na ata haya thaka
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ