Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোরআনের শাসন ব্যবস্থাই সমাজে শান্তি দিতে পারে -মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ইসলাম কোন অন্যায় কাজ সমর্থন করে না। মদ জুয়া খুন ধর্ষণ জালাও পোড়াও, জুলুম নির্যাতন পৃথিবী থেকে মূলাৎপাটন করার জন্যই পবিত্র কুরআন নাজিল হয়েছে। কোরআনের শাসনব্যাবস্থাই সকল অপরাধ নির্মূল করে সমাজে শান্তি দিতে পারে। খেলাফত তথা ইসলামী হুকুমত প্রতিষ্ঠা ছাড়া শান্তির কোন পথ নেই।
গতকাল বুধবার সকালে বাংলাদেশ খেলাফত আন্দোলন গোপালগঞ্জ জেলা কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খেলাফত মজলিসের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
মাওলানা শিহাব উদ্দিন কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা ইউসুফ সাদেক হক্কানী, আলহাজ আতীকুর রহমান নান্নু মুন্সি, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী।
সভায় হাফেজ মাওলানা শিহাব উদ্দিন কাসেমীকে আমীর এবং কারী মহিউদ্দিনকে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত আন্দোলন গোপালগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ