Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

রাজাপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা উপজেলা পরিষদ সভাকক্ষে গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সভার উপদেষ্টা রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরুজ্জামান সঞ্চালনা করেন। রাজাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) ইমরান শাহরীয়ার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবর রহমান, রাজাপুর থানার এসআই মো. শাহজাদা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মামুনুর রশিদ।

এছাড়াও বক্তব্য রাখেন, কৃষি কর্মকর্তা মো. রিয়াজ উল্লাহ খান, সমাজ সেবা কর্মকর্তা মো. মোজাম্মেল, রাজাপুর প্রেসক্লাবের মো. এনামুল হোসেন খান, পলিটেকনিক কলেজের অধ্যক্ষ মো. সোহরাব হোসেন প্রমুখ। রাজাপুরে আইনশৃঙ্খলা স্বাভাবিক বলে বক্তারা মতামত ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ