Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বাঁশখালীতে পুলিশের গুলিতে যুবক আহত

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

বাঁশখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের গুলিতে এক যুবকের আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত করিম উদ্দিন (২৪) কালীপুর ইউনিয়নের পূর্ব পালেগ্রামের পুতুল আলীর ছেলে।
আজ শনিবার সকাল ১০টার দিকে পুলিশ একটি চায়ের দোকানে থাকা যুবকদের লক্ষ্য করে ‘অতর্কিতে গুলি চালালে’ করিম আহত হন বলে স্থানীয়দের অভিযোগ।
আহত করিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।
তবে পুলিশের দাবি, ওই যুবকরা ‘জুয়া খেলছিল’। চট্টগ্রাম জেলা পুলিশের এএসপি কামরুল ইসলাম জানান, ডাকাত দলের কয়েকজন সদস্য পূর্ব পালেগ্রামে আছে খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। গুলিতে একজন আহত হওয়ার কথা স্বীকার করে পুলিশের এ কর্মকর্তা বলেন, “আমরা ঘটনাস্থলে আছি। গুলি করার মতো পরিস্থিতি কেন হল, তা খতিয়ে দেখছি।”
ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন বলেন, গুলি চালানোর পর হাসপাতালে নেওয়ার পথে আহত করিম উদ্দিনের হাতে রামদাস হাট পুলিশ ফাঁড়ির এসআই খলিলুর রহমান হাতকড়া পরিয়ে দেন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার হাতকড়া খুলে নেওয়া হয়।
এ বিষয়ে জানতে চেয়ে এসআই খলিলুর রহমানের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ