Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দপুর প্রশাসনের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

নীলফামারীর সৈয়দপুরে গতকাল (সোমবার) জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোঁয়া দিবস-২০১৯ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক ও এসকেএস ফাউন্ডেশনের সহযোগিতায় নানা কর্মসূচির আয়োজন করে। এ সব কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, হাত ধোঁয়ার কৌশল প্রদর্শন, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী। “সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন এবং সকলের হাত, পরিচ্ছন্ন থাক” দিবসের এবারের প্রতিপাদ্যের ওপর লায়ন্স স্কুল এন্ড কলেজ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি ছিলেন। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আব্দুস্ সালাম।

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. রাশেদুল হক, লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি লায়ন মো. নজরুল ইসলাম, বেসরকারি উন্নয়ন সংস্থা এসকেএস ফাউন্ডেশনের ওয়াশ ৪ আরবান পুওর প্রজেক্টের প্রকল্প সমন্বয়নকারী মো. নজরুল ইসলাম তপাদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ