Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে বিজ্ঞান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

দিনাজপুরের পার্বতীপুরে বিজ্ঞান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার বিকেলে বাসুপাড়া হাইস্কুল মাঠে এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ হাফিজুল ইসলাম প্রামানিক।

পার্বতীপুরের বাসুপাড়া বিজ্ঞান স্মৃতি একতা সংঘের আয়োজনে মরহুম ফয়সাল আলম বিজ্ঞান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৯-এর আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ হাফিজুল ইসলাম প্রামানিক, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমনিন (মমিন), উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন, এ্যাড. সৈয়দুল আলম (শান্তু), পৌর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন সমাজ, রামপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা সরকার মো. শামীম আকতার। সার্বিক তত্ত¡াবধানে ছিলেন বিজ্ঞান স্মৃতি একতা সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি রাকিবুল আহসান রোকন। উদ্বোধনী টুর্নামেন্টে অংশ নেয় বাসুপাড়া বিজ্ঞান স্মৃতি ফুটবল দল ও বিরামপুর ফুটবল একাদশ দল। উদ্বোধনী খেলায় ২-১ গোলে বিরামপুর ফুটবল একাদশ দল বিজয়ী হয়। এই টুর্নামেন্টে মোট ১৬টি ফুটবল দল অংশ গ্রহন করবে। এই টুর্নামেন্টের গ্রামের মাঠে খেলা হওয়ায় গ্রামের নারী কিশোর-কিশোরী, বৃদ্ধা-বৃদ্ধীরা খেলাটি উপভোগ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ