Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগ কর্মীর রগ কেটে দিলো যুবলীগ নেতা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় আওয়ামী লীগ কর্মী ওসমান গনির (৫০) পায়ের রগ কেটে দিয়েছে ওয়ার্ড যুবলীগের সভাপতি সাইকুল ইসলাম ও তার লোকজন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায় নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের দেওপুর ঈদগাহ মাঠের সন্নিকটে।

স্থানীয় এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থ পরিবারের অভিযোগ, গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের গোড়ল পশ্চিম পাড়া গ্রামের ওসমান গনির সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত কালাচানের ছেলে সাইকুল ইসলাম, তরিকুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত প্রায় ৪ মাস ধরে দু’পক্ষের মাঝে বেশ কয়েকবার বাড়ি-ঘরে হামলা, পাল্টা হামলা, মারধর এবং মামলা চলছে। এরই জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় ওসমান গনি বাজার থেকে বাড়ি ফেরার পথে দেওপুর ঈদগাহ্ মাঠের কাছে পৌঁছলে আগে থেকে ধারালো অস্ত্রশস্ত্রসহ ওৎ পেতে থাকা সাইকুল ইসলামের নেতৃত্বে ৫-৬ জন সন্ত্রাসী ওসমান গণির ওপর চড়াও হয়ে এলোপাথাড়ী কুপিয়ে আহত করার পর তার বাম পায়ের রগ কেটে দেয়। তার ডাক চিৎকারে বাজার ফেরত লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় রাতেই আহতের স্ত্রী মোছা. জুলফা আক্তার বাদী হয়ে সাইকুল ইসলাম, তরিকুল ইসলাম, অলি মিয়া, হাবিব মিয়া, দিলু মিয়া ও শফিক মিয়াকে আসামি করে বারহাট্টা থানায় মামলা করেন।
বারহাট্টা থানার ওসি বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার প্রধান আসামি সাইকুল ইসলামকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ