Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ কামাল ক্লাব কাপে ১০ টাকায় টিকিট!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে প্রথম দল হিসেবে আয়োজক চট্টগ্রাম আবাহনী গতকাল চট্টগ্রাম এসে পৌঁছেছে। বাকি দলগুলো আজকালের মধ্যে পৌঁছবে। এমএ আজিজ স্টেডিয়ামে ১৯ অক্টোবর সন্ধ্যা ৭টায় ফ্লাডলাইটে উদ্বোধনী ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মালদ্বীপ টিসি স্পোর্টস ক্লাব চট্টগ্রাম আবাহনীর বিরুদ্ধে খেলবে। টুর্নামেন্টের উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এদিকে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের সার্বিক প্রস্তুতি সম্পর্কে সিটি মেয়র ও টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দীন সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আয়োজক চট্টগ্রাম আবাহনী হলেও এটি এখন চট্টগ্রামবাসীর টুর্নামেন্ট। সবচাইতে বড় কথা এ টুর্নামেন্ট জাতির জনকের সন্তানের নামে। যেখানে আমাদের আবেগ জড়িত। এ টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির চেয়ারম্যান হচ্ছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তাই টুর্নামেন্টটি সফল করতে হবে। তাছাড়া অতীতের দুই আসরের চেয়ে এবারের টুর্নামেন্টে খেলার মানও ভালো হবে। কারণ ভালো ভালো সব দল আসছে এবারের আয়োজনে। কাজেই মানসম্পন্ন খেলা হলে দর্শক আসবেই।’

দর্শকদের মাঠমুখী করতে টিকিটের মূল্য রাখা হয়েছে একেবারে কম। পূর্ব গ্যালারী ১০ টাকা এবং পশ্চিম ও উত্তর-দক্ষিণ গ্যালারী ২০ টাকা রাখা হয়েছে। সংবাদ সম্মেলনে চট্টগ্রাম আবাহনীর মহাসচিব সামশুল হক চৌধুরী এমপি ও মিডিয়া কমিটির চেয়ারম্যান আলী আব্বাস বক্তব্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ