Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন -অভিযুক্ত আটক

ময়মনসিংহ ব্যুরো ও ঈশ্বরগঞ্জ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে জাহিদুল ইসলাম (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাঞ্চন ঈশ্বরগঞ্জ সরকারী কলেজের সাবেক যুগ্ম আহব্বায়ক। অপরদিকে নিহত জাহিদুল ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মো. রফিক মিয়ার ছেলে। সে প্রতিশ্রুতি মডেল হাই স্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।
থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, গত মঙ্গলবার সকালে টেস্ট পরীক্ষা দিতে স্কুলে যাওয়ার পথে জাহিদুলকে ছুরিকাঘাত করে ৭-৮ জন ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ওইদিন রাত সাড়ে তিনটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহিদুলের মৃত্যু হয়। এ ঘটনায় স্কুলছাত্রের মা নুরজাহান বেগম বাদী হয়ে মশিউর রহমান কাঞ্চনকে প্রধান আসামি করে ১১ জন ও অজ্ঞাত ২৫ জনের নামে মামলা করেন।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সকালে জাহিদ টেস্ট পরীক্ষা দিতে যাওয়া পথে অজ্ঞাত ৭-৮ জন মুখোশধারী জাহিদের গলায় ছুরিতাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু জাহিদুলের অবস্থা গুরুতর খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, এ ঘটনায় ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাঞ্চনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, ১০ থেকে ১২ দিন আগে হোসেন ও পুর দত্তপাড়ার মাঝে ফুটবল খেলায় দুই পাড়ার ছেলেদের মাঝে ঝগড়া হয়। ওই খেলাকে কেন্দ্র করে খুন হতে পারে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ